• রাত ৪:০৯ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
হত্যা মামলার আসামীরা বাদির বাড়িতে দিল আগুন, ওসি বললেন ব্যবস্থা নিবেন

হত্যা মামলার আসামীরা বাদির বাড়িতে দিল আগুন, ওসি বললেন ব্যবস্থা নিবেন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার টেমদী গ্রামে হত্যা মামলাসহ পাঁচটি মামলায় আসামীরা জামিনে এসে এলাকায় আবারো মামলার বাদি ও তার স্বজনদের তিনটি বাড়িঘর ভাংচুর, লুটপাট ও অগ্নি সংযোগ করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৫ নভেম্বর) গভীর রাতে সন্ত্রাসীরা এ ঘটনা ঘটায়। এতে পুলিশের ভুমিকা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে এলাকাবাসির মধ্যে।

জানা যায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের টেমদী গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মাহবুব মিয়াকে গত বছরে ৩১ শে ডিসেম্বর পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করার পর ৮ মাস হাসপাতালে চিকিৎসাধীন গত ২৩ আগস্ট তিনি মারা যান। পরে হত্যা মামলার আসামিরা বাদি পক্ষের আত্মীয় মামুন মিয়া, ডাঃ হালিম মিয়া ও সফিউল্লার ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পৃথক ঘটনায় থানায় চারটি মামলা দায়ের করার পর আসামীদের বিরুদ্ধে পরোয়না জারি করা হয়। মামলার আসামীরা জামিনে এসে ইসহাক মিয়ার নেতৃত্বে তাওলাদ হোসেন, আতাউর রহমান, মতিউর রহমান, মোক্তার হোসেন, নাবু মিয়া, মিলন মিয়া, হারুন মিয়া, জাকির হোসেন, কবির হোসেন, আল আমিন, আলমগীর হোসেন, রবিন হোসেন, আবু হানিফ, মোমেন মিয়া, মাছুম মিয়া, গিয়াস উদ্দিন, আমিন উদ্দিন ২০/২৫ জনের একদল সন্ত্রাসী গত সোমবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিহত মাহাবুব হোসেনের চাচা প্রবাসী হালিম মিয়ার ঘরে ভাংচুর ও লুটপাট চালিয়ে তিনটি ঘরে অগ্নি সংযোগ করে। এতে নগদ দেড় লাখ টাকা, স্বর্ণালংকার সহ ২০ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

তাহসীন বলেন, এসহাক মিয়ার ও তার সহযোগিদের বিরুদ্ধে হত্যা, অগ্নিসংযোগ, বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট ও মারামারি সহ ৫টি মামলায় আসামিদের বিরুদ্ধে ওয়ারেন্ট থাকার পরেও তারা পুলিশের নাকের ডগায় কিভাবে প্রকাশ্যে ঘুরাফেরা করে। গত সোমবার রাতে ইসহাক মিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা তিনটি ঘরে অগ্নি সংযোগ ও লুটপাট করে। আসামিরা মামলা তুলে নেওয়ার জন্য আমাদেরকে হুমকি প্রদান করছে। এতে আমরা নিরাপত্তাহীনতা ও আতংকে দিন কাটাচ্ছি।

অপরদিকে ইসহাক মিয়া বাড়িঘরে অগ্নি সংযোগের বিষয়টি অস্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, অগ্নি সংযোগের বিষয়ে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতরা হত্যা সহ কয়েকটি মামলার আসামী তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution